মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ ০২:০৭:২৮ এএম
শিরোনাম নেতানিয়াহুর সমালোচনায় ইসরায়েলি সেনাপ্রধান       কোপায় মঞ্চ মাতালেন শাকিরা       জরুরি বৈঠকে যে সিদ্ধান্ত নিল ঢাকা বিশ্ববিদ্যালয়       যুক্তরাষ্ট্রে পালিয়ে গেছেন ৪০০ কোটি টাকার পিয়ন       সন্ত্রাসীরা কমপক্ষে ১০০ জন শিক্ষার্থীর ওপর হামলা চালিয়েছে: ছাত্রলীগ সাধারণ সম্পাদক       সিরিয়ায় হামলা, ইসরাইলকে হুঁশিয়ারি রাশিয়ার       কোটাবিরোধী আন্দোলনকে রাষ্ট্রবিরোধী আন্দোলনে রূপ দেওয়ার অপচেষ্টা চলছে : পররাষ্ট্রমন্ত্রী      
শাকিবকে নয়, দুবাইয়ের শেখদের বিয়ে করতে চান মিষ্টি জান্নাত!
বিনোদন ডেস্ক:
Published : Sunday, 7 July, 2024
শাকিবকে নয়, দুবাইয়ের শেখদের বিয়ে করতে চান মিষ্টি জান্নাত!

শাকিবকে নয়, দুবাইয়ের শেখদের বিয়ে করতে চান মিষ্টি জান্নাত!

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জনে আলোচনায় আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এরপর অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে সেই আগুনে ঘি ঢালেন তিনি। যা নিয়ে পরবর্তীতে সংবাদ সম্মেলনও করেন এই চিত্রনায়িকা।

এবার আবারও খবরের শিরোনাম হলেন মিষ্টি জান্নাত। প্রসঙ্গ সেই ‘বিয়ে’! সম্প্রতি এক সাক্ষাৎকারে এই চিত্রনায়িকা জানিয়েছেন তার বিয়ের পরিকল্পনা। বলেছেন, অর্থ আয়ের কথাও। বিয়ে নিয়ে পরিকল্পনায় মিষ্টি জান্নাত বলেন, ‘শাকিব খানকে বিয়ে করলে তো করা হয়ে যেত। আবার তাকে বিয়ে করলে দেখা যেত বিচ্ছেদও হতে পারে। কারণ অনেক নায়কের বিচ্ছেদ হয়ে যাচ্ছে। এজন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করব।

তিনি জানান, তার বিয়ের জন্য দেশ-বিদেশ থেকে অনেক প্রস্তাব আসছে। বিয়ে দেওয়ার জন্য তার মাও বারবার বলছে। মাকে দেওয়া নায়িকার উত্তরটি এমন- ‘তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে।

‘আমার ইচ্ছা, যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি, তাহলে দুবাইয়ের শেখদের করব। অন্যের স্বামী ও বয়ফ্রেন্ডদের টানাটানি করতে ভালো লাগে না, ওরা এমনিতেই আমার কাছে আসে বলেও জানান এই চিত্রনায়িকা। মিষ্টি জান্নাত বলেন, ‘আমি কষ্ট করতে ভালোবাসি। আমার যখন কাজ থাকে না, তখন কাজ খুঁজে বের করি। একাধিক ব্যবসা-বাণিজ্যের সঙ্গে যুক্ত হয়ে অনেক টাকা আয় করাই আমার লক্ষ্য। বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না।

এত টাকা দিয়ে আপনি কী করবেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাব এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করব। সমাজে যারা গরিব মানুষ আছেন, তাদের সাহায্য করব। উল্লেখ্য, ঢালিউড সিনেমার চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মধ্যদিয়ে রুপালি পর্দায় পা রাখেন তিনি। এরপর কাজ করেছেন বেশ কিছু সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে তিনি একজন দন্ত্য চিকিৎসক।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com