মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ ০৩:০৭:৩০ এএম
শিরোনাম নেতানিয়াহুর সমালোচনায় ইসরায়েলি সেনাপ্রধান       কোপায় মঞ্চ মাতালেন শাকিরা       জরুরি বৈঠকে যে সিদ্ধান্ত নিল ঢাকা বিশ্ববিদ্যালয়       যুক্তরাষ্ট্রে পালিয়ে গেছেন ৪০০ কোটি টাকার পিয়ন       সন্ত্রাসীরা কমপক্ষে ১০০ জন শিক্ষার্থীর ওপর হামলা চালিয়েছে: ছাত্রলীগ সাধারণ সম্পাদক       সিরিয়ায় হামলা, ইসরাইলকে হুঁশিয়ারি রাশিয়ার       কোটাবিরোধী আন্দোলনকে রাষ্ট্রবিরোধী আন্দোলনে রূপ দেওয়ার অপচেষ্টা চলছে : পররাষ্ট্রমন্ত্রী      
শাহরাস্তিতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণসহ নগদ অর্থ বিতরণ
নিজস্ব প্রতিবেদক :
Published : Wednesday, 12 June, 2024
গতকাল মঙ্গলবার (১১ জুন) টিআর প্রকল্পের আওতায় চাঁদপুরের শাহরাস্তি উপ-জেলাতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণ, ঢেউটিন, হুইল চেয়ার, সেলাই মেমিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শাহরাস্তি উপজেলা পরিষদ চত্বরে উপজেলা সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অব:) রফিকুল ইসলাম, বীর উত্তম। 

শাহরাস্তি উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান এর সার্বিক তত্ত্বাবধানে টিআর প্রকল্পের আওতায় বিভিন্ন স্কুলের ১০০ জন সুবিধাবঞ্চিত শিক্ষার্থীর মাঝে ১০০টি বাইসাইকেল, ৫০টি দরিদ্র পরিবারের মাঝে ৫০ বান ঢেউটিন, ৫টি হুইল চেয়ার, ১৩টি সেলাই মেশিন, ২৬টি দরিদ্র  পরিবারের মাঝে নগদ ১লাখ ২৫ হাজার টাকা এবং দু'টি পরিবারের পূনঃর্বাসনের জন্য নগদ ১ লাখ টাকা বিতরণ করা হয়। এর আগে তিনি ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদার বিষয়ক অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 

শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দু লতিফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার,   উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেত্ৃৃন্দ, বিভন্ন মিডিয়ার সাংবাদিকসহ সুবিধাভোগী পরিবারের লোকজন এসময় উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি বলেন এই বাইসাইকেল সুবিধা বঞ্চিত দূরবর্তী অঞ্চলের শিক্ষার্থীদের স্কুলে আসায় উৎসাহিত করবে। এতে শিক্ষার্থী ঝরে পড়ার হার হ্রাস পাবে এবং এই প্রকল্পের আওতা আরও বর্ধিত করা হবে।গণ/ মনি



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »





আরও খবর


সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com