বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ০৯:০৬:২০ এএম
শিরোনাম বয়স হওয়ার পরও বিয়ে করছেন না দেশের ৩৫ শতাংশ পুরুষ        রাশেক রহমান বিশ্বখ্যাত মারকুইস পাম্পের বাংলাদেশের আইনি প্রতিনিধি নিযুক্ত       নেপিয়ার ঘাস খেয়ে এক খামারির ২৭ গরুর মৃত্যু       ঢাকা ছাড়ছেন নগরবাসী       পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে : আইজিপি       শাহরাস্তিতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণসহ নগদ অর্থ বিতরণ        ইসরায়েলকে টার্গেট করে ১৭০টি রকেট-ক্ষেপণাস্ত্র নিক্ষেপ!      
পণ্যের গুণগতমান নিশ্চিত ও গ্রাহক চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিতে হবে : মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
নিজস্ব প্রতিবেদক :
Published : Saturday, 8 June, 2024
পণ্যের গুণগতমান নিশ্চিত ও গ্রাহক চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিতে হবে : মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

পণ্যের গুণগতমান নিশ্চিত ও গ্রাহক চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিতে হবে : মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু

এফবিসিসিআই স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক গণকণ্ঠ ও ডেইলি আওয়ার বাংলাদেশ টাইমস পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু বলেছেন পণ্যের গুণগতমান নিশ্চিত ও গ্রাহক চাহিদাকে সর্বাধিক গুরুত্ব দিতে হবে। গ্রাহক চাহিদার আলোকে পণ্য উৎপাদন ও বিপণন করলে ব্যবসায় সাফল্য আসবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনার মাধ্যমে বাজারে টিকে থাকতে হবে। 

নিজস্ব উৎপাদিত পণ্য যত সময়ে গ্রাহকের কাছে পৌঁছে দিতে ব্যাপক প্রচারণার বিকল্প নেই। সামাজিক নেটওয়ার্ক সৃষ্টির মাধ্যমে এই প্রচারণা নিশ্চিত করতে হবে। প্রতিটি উদ্যোক্তা তার ব্যবসা প্রতিষ্ঠানে সততা, নিষ্ঠা, দায়বদ্ধতা মাথায় রেখে কাজ করতে হবে। প্রতিহিংসা নয় প্রতিটি উদ্যোক্তার মধ্যে পণ্য বিপননে ভিন্ন ভিন্ন কৌশলের গঠনমূলক প্রতিযোগিতা থাকতে হবে। 

মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু গতকাল শনিবার রাজধানীর ধানমন্ডিতে অরচার্ড কনভেনশন হলে নক্ষত্র নারী সংগঠনের আয়োজনে ঈদুল আজহা শপিং ফেস্ট ও ৮, ৯ ও ১০ জুন তিনদিন ব্যাপী উদ্যোক্তা মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন।

নক্ষত্র নারী সংগঠনের সভাপতি বিশিষ্ট নারী উদ্যোক্তা শাহনাজ ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের বিশিষ্ট নারী উদ্যোক্তাগণ।

মেলায় নারী উদ্যোক্তাদের নিজস্ব উৎপাদিত বিভিন্ন দেশীয় পণ্যের প্রদর্শনী অনুষ্ঠিত হয়। মেলা উদ্বোধন শেষে অতিথিদের সাথে নিয়ে প্রধান অতিথি মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু ঘুরে ঘুরে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »





আরও খবর


সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com