বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ০৮:০৬:৩৯ এএম
শিরোনাম বয়স হওয়ার পরও বিয়ে করছেন না দেশের ৩৫ শতাংশ পুরুষ        রাশেক রহমান বিশ্বখ্যাত মারকুইস পাম্পের বাংলাদেশের আইনি প্রতিনিধি নিযুক্ত       নেপিয়ার ঘাস খেয়ে এক খামারির ২৭ গরুর মৃত্যু       ঢাকা ছাড়ছেন নগরবাসী       পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে : আইজিপি       শাহরাস্তিতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণসহ নগদ অর্থ বিতরণ        ইসরায়েলকে টার্গেট করে ১৭০টি রকেট-ক্ষেপণাস্ত্র নিক্ষেপ!      
বিয়ের দাবিতে সালমানের বাড়িতে ভক্তের তোলপাড়
বিনোদন ডেস্ক:
Published : Monday, 3 June, 2024
বিয়ের দাবিতে সালমানের বাড়িতে ভক্তের তোলপাড়

বিয়ের দাবিতে সালমানের বাড়িতে ভক্তের তোলপাড়

বলিউড ভাইজান সালমান খানকে হত্যার জন্য পাকিস্তান থেকে শক্তিশালী আগ্নেয়াস্ত্র এনেছিল লরেন্স বিষ্ণোর দল। সেই পরিকল্পনা সদ্য ফাঁস করেছে মুম্বাই পুলিশ। নতুন তথ্য ফাঁসের ২৪ ঘণ্টা না পেরোতেই সামনে এসেছে আরেক নতুন খবর। সালমানকে বিয়ে করতে এক অচেনা নারী তার পানাভেল খামারবাড়িতে হাজির হন।

সালমানকে বিয়ে করার জন্য বাড়ি ছেড়েছেন বলে দাবি করেন ওই নারী। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, ২৪ বছর বয়সী ওই নারীর দাবি, তিনি সালমান খানের পাগল-ভক্ত। তার সঙ্গে দেখা করার জন্যই সেখানে হাজির হন। তখন অবশ্য সেখানে ছিলেন না ভাইজান। নারীটির এমন পাগলামি দেখে থানায় খবর দেওয়া হয়। এরপর পানভেলের তালুকা পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয় ওই নারীকে।

‘শোনা যাচ্ছে, মানসিক চিকিৎসার জন্য কালাম্বলির এমজিএম হাসপাতালে ভর্তি ছিলেন ওই নারী। তার মা-কেও ডেকে পাঠানো হয় দিল্লি থেকে। পরিবার চিন্তিত, কারণ মেয়েটি দিল্লি থেকে একা এসেছে মুম্বাইতে।

উল্লেখ্য, ১৯৯৮ সাল থেকে বিষ্ণোই গ্যাংয়ের টার্গেটে রয়েছেন সালমান খান। ওই বছরই একটি সিনেমার শুটিংয়ে গিয়ে রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণ মারেন এই অভিনেতা। আর এই কৃষ্ণসার হরিণকে দেবতা রূপে পুজা করে বিষ্ণোই গ্যাং। এরপর থেকেই সালমানকে হত্যার জন্য একের পর এক পরিকল্পনা করছে এই গ্যাং গ্রুপ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com