বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ০৯:০৬:৪৮ এএম
শিরোনাম বয়স হওয়ার পরও বিয়ে করছেন না দেশের ৩৫ শতাংশ পুরুষ        রাশেক রহমান বিশ্বখ্যাত মারকুইস পাম্পের বাংলাদেশের আইনি প্রতিনিধি নিযুক্ত       নেপিয়ার ঘাস খেয়ে এক খামারির ২৭ গরুর মৃত্যু       ঢাকা ছাড়ছেন নগরবাসী       পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে : আইজিপি       শাহরাস্তিতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণসহ নগদ অর্থ বিতরণ        ইসরায়েলকে টার্গেট করে ১৭০টি রকেট-ক্ষেপণাস্ত্র নিক্ষেপ!      
বিল্ড বেটার বিজনেস স্লোগানে
এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের চ্যানেল পার্টনারস কার্নিভাল ২০২৪ অনুষ্ঠিত
অর্থ ও বাণিজ্য ডেস্ক:
Published : Saturday, 1 June, 2024
বিল্ড বেটার বিজনেস স্লোগানে এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের চ্যানেল পার্টনারস কার্নিভাল ২০২৪ অনুষ্ঠিত

বিল্ড বেটার বিজনেস স্লোগানে এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের চ্যানেল পার্টনারস কার্নিভাল ২০২৪ অনুষ্ঠিত

গতকাল (৩১ মে ২০২৪) শুক্রবার বিল্ড বেটার বিজনেস শিরোনামে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল দেশের অন্যতম শীর্ষস্থানীয় টাইলস ও স্যানিটারী ওয়্যার উৎপাদক প্রতিষ্ঠান এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের চ্যানেল পার্টনারস কার্নিভাল ২০২৪। 

 রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দিনব্যাপী এ আয়োজনে বিজয়ী বিজনেস পার্টনারদের হাতে পুরস্কার তুলে দেন এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের চেয়ারম্যান ও শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক আব্দুল হালিম। এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ইলিয়াস  উদ্দিন মোল্লাহ্ , অনুপম শাহজাহান জয়, এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হাকিম সুমন ও  নির্বাহী পরিচালক ইমরান আহমেদ। অনুষ্ঠানে বক্তারা, বর্তমান বাজার পরিস্থিতির প্রেক্ষাপটে প্রতিষ্ঠানের ভবিষ্যত ব্যবসায়িক পরিকল্পনা তুলে ধরেন।

এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের চেয়ারম্যান আব্দুল হালিম বলেন, এক্সিলেন্ট সিরামিকসের উৎপাদিত টাইলস ও স্যানিটারি ওয়ারে পন্যের বৈচিত্র করন, গুণগতমান, অত্যাধুনিক প্রযুক্তি  ও নির্ভরযোগ্য পারফরম্যান্স মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি বলেন গ্রাহকের অনুপ্রেরণা নিয়ে আগামী দিনগুলোতেও এক্সিলেন্ট  টাইলস ও স্যানিটারি ওয়ার সুনাম ও গৌরবের সঙ্গে এগিয়ে যাবে। 

এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হাকিম সুমন বলেন, এক্সিলেন্ট ও মার্কোপলো ব্র্যান্ড কোয়ানটিটি নয় , কোয়ালিটিতে বিশ্বাস করে। ক্রেতাদের কাছে নিত্যনতুন এবং বিশ্বমানের টাইলস ও স্যানিটারি ওয়ার পৌঁছে দেয়ার অতুলনীয় প্রতিশ্রুতি নিয়ে এক্সিলেন্ট সিরামিক কাজ করে যাচ্ছে। অনুষ্ঠান শেষে সেরা ডিলারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »





আরও খবর


সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com