বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ০৭:০৬:০৪ এএম
শিরোনাম বয়স হওয়ার পরও বিয়ে করছেন না দেশের ৩৫ শতাংশ পুরুষ        রাশেক রহমান বিশ্বখ্যাত মারকুইস পাম্পের বাংলাদেশের আইনি প্রতিনিধি নিযুক্ত       নেপিয়ার ঘাস খেয়ে এক খামারির ২৭ গরুর মৃত্যু       ঢাকা ছাড়ছেন নগরবাসী       পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে : আইজিপি       শাহরাস্তিতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণসহ নগদ অর্থ বিতরণ        ইসরায়েলকে টার্গেট করে ১৭০টি রকেট-ক্ষেপণাস্ত্র নিক্ষেপ!      
জাতিয় সংসদ (সুনামগঞ্জ-৫) নির্বাচনে জাতীয়পার্টি থেকে মনোনয়ন প্রার্থী রুহুল আমীন
আমি মানুষের কল্যানে কাজ করতে চাই: রুহুল আমীন
নিজস্ব প্রতিবেদক :
Published : Thursday, 10 August, 2023
আমি মানুষের কল্যানে কাজ করতে চাই: রুহুল আমীন

আমি মানুষের কল্যানে কাজ করতে চাই: রুহুল আমীন

জাতীয়পার্টি প্রতিষ্ঠাতা  চেয়ারম্যান সাবেক সফল রাষ্ট্রপতি  পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে অনুপ্রানীত হয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে  সুনামগঞ্জ ৫ সংসদীয় আসনে জাতীয়পার্টির সম্ভাব্য প্রার্থী হতে যাচ্ছেন  যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন শিল্পউদ্যোক্তা এবং জাতীয়পার্টির চেয়ারম্যান  বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের স্নেহভাজন ব্যক্তি রুহুল আমীন ফাউন্ডেশের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রুহুল আমীন।

কে এই রুহুল আমীন:  সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার ছাতকের রুহুল আমীন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, লন্ডন মহানগর জাতীয়পার্টির সাধারন সম্পাদক এবং লন্ডন হেমলেন্টসের সাবক জনপ্রিয় কাউন্সিলর।

রুহুল আমীন যুক্তরাজ্য প্রবাসী হলেও তিনি সুনামগঞ্জ  ছাতক দোয়ারা বাজারের মাটিও মানুষের ভাগ্যেন্নয়নের জন্য দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে  তিনি রুহুল আমীন ফাউন্ডেশন নামে জনকল্যাণকর সামাজিক প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। উল্লেখ্য যে রুহুল আমীন নগর নামে ইতোমধ্যে তাঁর এলাকায় একটি গ্রাম প্রতিষ্ঠা করেছেন এবং রুহুল আমিন ফাউন্ডেশনের মাধ্যমে তিনি গ্রামের গরীব দুঃস্থ  অসহায় মানুষের সাহায্য করে আসছেন।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে  অংশ নেয়ার লক্ষে জনাব রুহুল আমীন তাঁর নির্বাচনী আসনের আপামর মানুষের ভাগ্যেন্নয়নের জন্য আমরন কাজ করে যাবেন বলে সকল মানুষের কাছে দোয়া চেয়েছেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com