মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ ০২:০৭:০০ এএম
শিরোনাম নেতানিয়াহুর সমালোচনায় ইসরায়েলি সেনাপ্রধান       কোপায় মঞ্চ মাতালেন শাকিরা       জরুরি বৈঠকে যে সিদ্ধান্ত নিল ঢাকা বিশ্ববিদ্যালয়       যুক্তরাষ্ট্রে পালিয়ে গেছেন ৪০০ কোটি টাকার পিয়ন       সন্ত্রাসীরা কমপক্ষে ১০০ জন শিক্ষার্থীর ওপর হামলা চালিয়েছে: ছাত্রলীগ সাধারণ সম্পাদক       সিরিয়ায় হামলা, ইসরাইলকে হুঁশিয়ারি রাশিয়ার       কোটাবিরোধী আন্দোলনকে রাষ্ট্রবিরোধী আন্দোলনে রূপ দেওয়ার অপচেষ্টা চলছে : পররাষ্ট্রমন্ত্রী      
ময়মনসিংহ সদর-৪ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অধ্যাপক ডাক্তার এম এ আজিজ
নিজস্ব প্রতিবেদক :
Published : Monday, 20 November, 2023
ময়মনসিংহ সদর-৪ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অধ্যাপক ডাক্তার এম এ আজিজ

ময়মনসিংহ সদর-৪ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন অধ্যাপক ডাক্তার এম এ আজিজ

জাতীয় সংসদীয় আসন ১৪৯ ময়মনসিংহ সদর- ৪ আসনে আওয়ামী লীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশী  স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাবেক মহাসচিব, ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট গ্রাজুয়েট সদস্য,শাহাবুদ্দিন মেডিকেল কলেজের অধ্যক্ষ, বিএমডিসি চেয়ারম্যান ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য অধ্যাপক ডাক্তার এম এ আজিজ বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

ময়মনসিংহ জেলার সদর ৪ সংসদীয় আসনের ভোট ব্যাংক হিসেবে পরিচিত ১১ টি ইউনিয়নের চরাঞ্চল। চর অঞ্চলে রয়েছে ময়মনসিংহ সদর ৪ আসনের মোট ভোটের অর্ধেক ভোট প্রায় ৩ লক্ষ ৬৫ হাজার ভোটার যারা বৃহত্তর ময়মনসিংহের কৃতি সন্তান সারা বাংলার চিকিৎসক সমাজের নয়নের মনি অধ্যাপক ডাক্তার এম এ আজিজ কে ঘিরে ঐক্যবদ্ধ।আওয়ামী পরিবারের জন্ম নেওয়া ছাত্রলীগের সাবেক এই নেতা ছাত্রজীবন থেকে ৭৫ পরবর্তীতে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে লড়াই সংগ্রাম আন্দোলনের নেতৃত্ব দিয়েছেন ।তারই ধারাবাহিকতায় পেশাজীবী সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নীতি আদর্শ নেতৃত্ব অনুসরণ করে জনসেবা করে

যাচ্ছেন ।জনসেবার মত একটি মহৎ পেশা হাতে নিয়ে চিকিৎসসেবা দিয়ে ময়মনসিংহ জেলা তথা সদর উপজেলর রাজনৈতিক নেতা কর্মী, গণমাধ্যম কর্মী এমনকি সর্বসাধারণের কাছে নিজের অবস্থান ও গ্রহন যোগ্যতা তুলে ধরেছন।তিনি মনে করেন মানবতার মা দেশরত্ন উন্নয়নের রোল মডেল ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা তাকে যদি রাজনীতিতে সুযোগ করে না দিতেন তাহলে আজকে এই মানুষের দ্বারে দ্বারে যাওয়ার সুযোগ হতোনা ।

তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রেখে ময়মনসিং সদর ৪ আসনের প্রতিটি পাড়া মহল্লায় শেখ হাসিনার উন্নয়নের প্রচার-প্রচারণা চালিয়ে এসেছেন। সদর উপজেলার ইউনিয়ন বাসী মনে করেন আমাদের এখানে আগে যোগ্য লোক ছিল না এখন ডাক্তার এম এ আজিজ এর মত যোগ্য লোক আছে। আওয়ামী লীগ ডাক্তার আজিজকে নৌকা প্রতিকে মনোনয়ন দিলে দলমত নির্বিশেষে আমরা চরাঞ্চলবাসি তার পক্ষেই সমর্থন দিয়ে যাবো। চিকিৎসা সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছেন অধ্যাপক ডাঃ এমএ আজিজ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »





আরও খবর


সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com