বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ০৯:০৬:২২ এএম
শিরোনাম বয়স হওয়ার পরও বিয়ে করছেন না দেশের ৩৫ শতাংশ পুরুষ        রাশেক রহমান বিশ্বখ্যাত মারকুইস পাম্পের বাংলাদেশের আইনি প্রতিনিধি নিযুক্ত       নেপিয়ার ঘাস খেয়ে এক খামারির ২৭ গরুর মৃত্যু       ঢাকা ছাড়ছেন নগরবাসী       পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে : আইজিপি       শাহরাস্তিতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণসহ নগদ অর্থ বিতরণ        ইসরায়েলকে টার্গেট করে ১৭০টি রকেট-ক্ষেপণাস্ত্র নিক্ষেপ!      
উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ইকরামুল হক টিটু
নিজস্ব প্রতিবেদক :
Published : Thursday, 9 November, 2023
উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ইকরামুল হক টিটু

উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ইকরামুল হক টিটু

বিএনপি জামাতের হত্যা,অগ্নিসংযোগ নৈরাজ্য দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের আয়োজনে নগরীর কাঁচিঝুলি মোড়ে অনুষ্ঠিত হয়েছে। ৯ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে উন্নয়ন ও শান্তি সমাবেশে মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ফারুক হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। মেয়র টিটু বলেন শেখ হাসিনার সরকার বিএনপির জামাত জোট সরকারের ৫ বারের দুর্নীতিতে  চ্যাম্পিয়ন থেকে বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে রুপান্তরিত করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এর নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।উন্নয়নকে প্রতিহত করতে বিএনপি জামাত জোট আবার হত্যা অগ্নি সংযোগে মেতে উঠেছে। তখন কোথায় থাকে মানবাধিকার যখন ইসরাইল সৈন্যরা  ফিলিস্থানে নির্বিচারে শিশু, নারী-পুরুষদের হত্যা করছে,১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর ইনডেমনিটি  অধ্যাদেশ জারি করে বিচারের পথ বন্ধ করা হয়েছিল তখন কোথায় ছিল মানবাধিকার।তিনি আরও বলেন নিজস্ব অর্থায়নেপদ্মাসেতু  নির্মাণ এর ফলে দেশের দক্ষিণাঞ্চলে ১৯টি জেলার জনগণের জীবন মান উন্নত হয়েছে।ঘরে ঘরে বিদ্যুৎ, জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া,বঙ্গবন্ধু টানেল,পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মান, এলিভেটেড এক্সপ্রেস, মেট্রো রেল, ফ্লাইওভার  এই সকল উন্নয়ন আজ দৃশ্যমান।উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।
প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত-উর- রহমান শান্ত। বক্তব্য রাখেন সহসভাপতি গোলাম ফেরদৌস জিলু, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুল ইসলাম, আনোয়ারা খাতুন,যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার উল হক রিপন প্রমুখ। সেলিম শেখ কাজল এর পরিচালনায় আরও বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক এস এম মিয়াজ মোর্শেদ,পার্থ প্রতিম চন্দ,কাউন্সিলর শরিফুল ইসলাম, রফিকুল শাহীন,মোস্তাফিজুর রহমান মোস্তাক। ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের অন্তর্গত ৭ নং ওয়ার্ড  আওয়ামী লীগ নেতা বিপ্লব সরকার বিল্লুর নেতৃত্বে  একটি বিশাল মিছিল শান্তি সমাবেশে যোগদেয়।এছাড়া মহানগর আওয়ামী লীগ, বিভিন্ন ওয়ার্ড, ছাত্র লীগ, যুবলীগ ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ মিছিল নিয়ে শান্তি সমাবেশে যোগ দেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com