বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ০৭:০৬:২৮ এএম
শিরোনাম বয়স হওয়ার পরও বিয়ে করছেন না দেশের ৩৫ শতাংশ পুরুষ        রাশেক রহমান বিশ্বখ্যাত মারকুইস পাম্পের বাংলাদেশের আইনি প্রতিনিধি নিযুক্ত       নেপিয়ার ঘাস খেয়ে এক খামারির ২৭ গরুর মৃত্যু       ঢাকা ছাড়ছেন নগরবাসী       পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে : আইজিপি       শাহরাস্তিতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণসহ নগদ অর্থ বিতরণ        ইসরায়েলকে টার্গেট করে ১৭০টি রকেট-ক্ষেপণাস্ত্র নিক্ষেপ!      
গ্রাফিকপিপল এবং সফটওয়্যারপিপল-এর সাথে ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর
প্রেস বিজ্ঞপ্তি:
Published : Tuesday, 7 November, 2023
গ্রাফিকপিপল এবং সফটওয়্যারপিপল-এর সাথে ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর

গ্রাফিকপিপল এবং সফটওয়্যারপিপল-এর সাথে ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর

বাংলাদেশের দুটি স্বনামধন্য আইটিইএস কোম্পানি গ্রাফিকপিপল এবং সফটওয়্যারপিপল-এর সাথে একটি এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। কর্পোরেট ক্লায়েন্টদের বিশেষায়িত ব্যাংকিং সলিউশন প্রদান করার প্রতি ব্র্যাক ব্যাংক যে প্রতিশ্রুতিবদ্ধ, এই কৌশলগত চুক্তিটি মূলত তারই প্রতিফলন। গ্রাফিকপিপল এবং সফটওয়্যারপিপল ২০০৫ সালে ডেনমার্ক ও বাংলাদেশের একটি যৌথ উদ্যোগ হিসেবে যাত্রা শুরু করে, যারা বর্তমানে বিশ্বের বৃহত্তম এজেন্সি নেটওয়ার্ক ডব্লিউপিপি (ডচচ)-এর সদস্য। এই প্রতিষ্ঠানগুলো ডেনমার্ক ও বাংলাদেশের মধ্যেকার সহযোগিতামূলক উদ্যোগের এক উজ্জ্বল দৃষ্টান্ত। তাদের সৃজনশীলতা এবং আইটি দক্ষতার অনন্য সংমিশ্রণ তাদেরকে বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বেশি আয়-উপার্জনকারী দুটি আইটিইএস প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করেছে। এই প্রতিষ্ঠানগুলো তাদের ড্যানিশ উদ্যোক্তাদের সাথে একযোগে কাজ করে ডেল, মাইক্রোসফ্ট, ফোর্ড, এইচএসবিসি, কোলগেট এবং ফাইজারের মতো ব্লু-চিপ ক্লায়েন্টদের জন্য বিশ্বব্যাপী আধুনিক এবং উদ্ভাবনী বিজ্ঞাপন ও বিপণন সেবা প্রদান করে যাচ্ছে।
 
এই চুক্তির অধীনে গ্রাফিকপিপল এবং সফটওয়্যারপিপল-এর কর্মকর্তাবৃন্দ ব্র্যাক ব্যাংকের সাথে স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ঋণসুবিধা, ডিপিএস, এফডি, অগ্রাধিকারমূলক সেবা এবং ব্র্যাক ব্যাংকের এমপ্লয়ি ব্যাংকিং প্রপোজিশনের নানান সুযোগ-সুবিধাসহ একটি সুবিধাজনক এবং আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। 

৩০ অক্টোবর ২০২৩ ঢাকায় ব্র্যাক ব্যাংকের কর্পোরেট হেড অফিসে এই বিশেষ চুক্তিটি স্বাক্ষরিত হয়। ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ূল ইসলাম এবং গ্রাফিকপিপল ও সফটওয়্যারপিপল- এর ম্যানেজিং ডিরেক্টর ইমতিয়াজ ইলাহী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। 

চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। গ্রাফিকপিপল এবং সফটওয়্যারপিপল থেকে ফাইন্যান্স অ্যান্ড অ্যাডমিন ডিরেক্টর রাশেদ হাবিবুল্লাহ এবং হিউম্যান রিসোর্সেস ম্যানেজার বুশরা মুকিত অনুষ্ঠানে নিজ প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করেন। অন্যদিকে ব্র্যাক ব্যাংকের পক্ষে প্রতিনিধিত্ব করেন ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সিনিয়র জোনাল হেড এ. কে. এম. তারেক, রিজিওনাল হেড ফয়সাল হায়দার, রিজিওনাল হেড তানভীর রহমান, রিজিওনাল হেড এমদাদুল হক, হেড অব রিটেইল ডিপোজিট অ্যান্ড লেন্ডিং প্রোডাক্টস মনিরুল ইসলাম রনি, হেড অব এমপ্লয়ি ব্যাংকিং এ কে এম শাহাদুল ইসলাম, ক্লাস্টার ম্যানেজার জাহেদুল মতিন এবং এমপ্লয়ি ব্যাংকিংয়ের সিনিয়র ম্যানেজার জেবুন নাহার।

ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের অর্থায়নে অগ্রাধিকার দেয়ার ভিশন নিয়ে ব্র্যাক ব্যাংক পিএলসি ২০০১ সালে যাত্রা শুরু করে, যা এখন পর্যন্ত দেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী একটি ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জে ‘ইজঅঈইঅঘক’ প্রতীকে ব্যাংকটির শেয়ার লেনদেন হয়। ১৮৭টি শাখা, ৩৬টি উপশাখা, ৩৩০টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস, ১,০৪০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট এবং ৮ হাজারেরও বেশি মানুষের বিশাল কর্মীবাহিনী নিয়ে ব্র্যাক ব্যাংক কর্পোরেট ও রিটেইল সেগমেন্টেও সার্ভিস দিয়ে আসছে। ব্যাংকটি দৃঢ় ও শক্তিশালী আর্থিক পারফরম্যান্স প্রদর্শন করে এখন সকল প্রধান প্রধান মাপকাঠিতেই ব্যাংকিং ইন্ডাস্ট্রির শীর্ষে অবস্থান করছে। চৌদ্দ লাখেরও বেশি গ্রাহক নিয়ে ব্র্যাক ব্যাংক বিগত ২২ বছরেই দেশের সবচেয়ে বৃহৎ জামানতবিহীন এসএমই অর্থায়নকারী ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। দেশের ব্যাংকিং খাতে সুশাসন, স্বচ্ছতা ও নিয়মানুবর্তিতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ব্র্যাক ব্যাংক।  



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »





আরও খবর


সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com