মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ ০১:০৭:১৭ এএম
শিরোনাম নেতানিয়াহুর সমালোচনায় ইসরায়েলি সেনাপ্রধান       কোপায় মঞ্চ মাতালেন শাকিরা       জরুরি বৈঠকে যে সিদ্ধান্ত নিল ঢাকা বিশ্ববিদ্যালয়       যুক্তরাষ্ট্রে পালিয়ে গেছেন ৪০০ কোটি টাকার পিয়ন       সন্ত্রাসীরা কমপক্ষে ১০০ জন শিক্ষার্থীর ওপর হামলা চালিয়েছে: ছাত্রলীগ সাধারণ সম্পাদক       সিরিয়ায় হামলা, ইসরাইলকে হুঁশিয়ারি রাশিয়ার       কোটাবিরোধী আন্দোলনকে রাষ্ট্রবিরোধী আন্দোলনে রূপ দেওয়ার অপচেষ্টা চলছে : পররাষ্ট্রমন্ত্রী      
গণকন্ঠ সম্পাদক ও টেলিলিংক গ্রুপের চেয়ারম্যানের কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল
নিজস্ব প্রতিবেদক :
Published : Sunday, 16 April, 2023
গণকন্ঠ সম্পাদক ও টেলিলিংক গ্রুপের চেয়ারম্যানের কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল

গণকন্ঠ সম্পাদক ও টেলিলিংক গ্রুপের চেয়ারম্যানের কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল

আজ দৈনিক গণকন্ঠের সম্পাদক ও টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান এর কার্যালয় প্লানার্স টাওয়ারে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু চেয়ারম্যান টেলিলিংক গ্রুপের ও এফবিসিসিআই স্ট্যান্ডিং কমিটি, সম্পাদক দৈনিক গণকন্ঠ, তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য এবং সাবেক সহ-সম্পাদক ধর্ম বিষয়ক উপ কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ। উক্ত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী গোলাম সারওয়ার মিলন।

এসময় দৈনিক গণকন্ঠ ও টেলিলিংক গ্রুপের বিভিন্ন পর্যায়ের  কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন এবং উপস্থিত আলেমগনসহ সবাই দেশ ও জাতীর সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাতে অংশগ্রহন করেন। আজ রাস্তায় পথচারী দুস্থ রোজাদারদের মাঝে ইফতারি ও খাবার বিতরন করেন দৈনিক গণকন্ঠের সম্পাদক ও টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান । এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী গোলাম সারওয়ার মিলন সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।   


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সর্বশেষ সংবাদ
⇒সর্বশেষ সব খবর...
সর্বাধিক পঠিত
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর: মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু
সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয় : প্ল্যানার্স টাওয়ার, ১০তলা, ১৩/এ বীর উত্তম সি আর দত্ত রোড, বাংলামটর, শাহবাগ, ঢাকা-১০০০, বাংলাদেশ।
ফোন: +৮৮-০২-৪১০৬৪১১১, ৪১০৬৪১১২, ৪১০৬৪১১৩, ৪১০৬৪১১৪, ফ্যাক্স: +৮৮-০২-৯৬১১৬০৪,হটলাইন : +৮৮-০১৯২৬৬৬৭০০৩-৪
ই-মেইল : [email protected], [email protected], [email protected], [email protected], web : www.gonokantho.com